ভিডিও

মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ জাতি কোন দিন ভুলবে না : জেলা প্রশাসক, বগুড়া

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ১০:১৫ রাত
আপডেট: মার্চ ২৬, ২০২৪, ১০:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার জেলা প্রশাসক মো; সাইফুল ইসলাম বলেছেন, মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ জাতি কোন দিন ভুলবে না। যে কয়েকজন মুক্তিযোদ্ধা বেঁচে আছেন স্বাধীনতার আসল ইতিহাস তারা বর্তমান প্রজন্মকে জানাবেন। জাতির শ্রেষ্ঠ সন্তান হচ্ছেন মুক্তিযোদ্ধারা।

তাদের অবদান আমরা ভুলবোনা। তিনি আজ মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে বগুড়া জিলা স্কুলস্থ মুক্তিযোদ্ধা আমিনুল হক দুলাল অডিটোরিয়ামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা, দোয়া মাহফিল, স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পিএম ইমরুল কায়েসের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বগুড়ার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, বগুড়া সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজা পারভীন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আবু সাঈদ মো: কাওছার রহমান, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন বাবলু প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, যারা রাষ্ট্র ও বঙ্গবন্ধু সম্পর্কে বিভ্রান্তি ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের যে সুযোগ সুবিধা দিয়েছেন তা অন্য কোন সরকার দেয়নি।

পরে মুক্তিযোদ্ধাদের মধ্যে স্মার্ট কার্ড বিতরন করা হয়। শেষে জাতির পিতা ও তার পরিবারের সদস্য এবং মুক্তিযুদ্ধে যে সকল বীর মুক্তিযোদ্ধা জীবন দান করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS