ভিডিও

শিক্ষার্থীর পা ভেঙে দেয়ার অভিযোগে দোকানি গ্রেফতার

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ১০:২৫ রাত
আপডেট: মার্চ ২৬, ২০২৪, ১০:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে আনন্দনগর পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী মোঃ জীদ সরকার (১৪) এর পা ভেঙে দেওয়ার অভিযোগে মুদি দোকানী মোঃ নাছির উদ্দিনকে (৫০) গ্রেফতার করেছে গুরুদাসপুর থানা পুলিশ।

আহত শিক্ষার্থীর মা রেহেনা বেগম বাদি হয়ে মুদি ব্যবসায়ী নাছির উদ্দিনের নামে গুরুদাসপুর থানায় মামলা করলে গতকাল সোমবার রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে।

জানা গেছে, গত ২২ মার্চ জীদ সরকার ইফতারের কিছুক্ষণ আগে তার মা প্রতিবেশী নাছির উদ্দিনের মুদি দোকান থেকে গো খাদ্য ভূষি কেনার জন্য ১০০ টাকা দিয়ে পাঠিয়েছিলেন। দোকানীকে ১০০ টাকা দিয়ে ভূষি চাইলে দোকানী আরও ২০ টাকা চায়। পরে ভূষি নিতে না নিয়ে জীদ ফিরে যায়।

পর দিন টাকা ফেরত চাইলে দোকানীর সাথে জীদের বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে দোকানী তাকে পিটালে জীদের পা ভেঙ্গে যায়।

এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ উজ্জল হোসেন জানান, এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা বাদি হয়ে মামলা করার পর নাছির উদ্দিনকে গতকাল সোমবার রাতে গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার (২৬ মার্চ) আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS