ভিডিও

নওগাঁয় বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ১১:০৩ রাত
আপডেট: মার্চ ২৬, ২০২৪, ১১:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

সাপাহার/পোরশা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁ জেলার পোরশা উপজেলা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম আল আমিন  (৩৮)। তিনি পোরশা উপজেলার নিতপুর  ইউনিয়নের কলনিপাড়া গ্রামের সিদ্দিক দালাল এর ছেলে।

স্থানীয় ও নিহত আল আমিনের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (২৬ মার্চ) ভোর অনুমান ৪টার দিকে আল আমিন ও তার অপর সঙ্গীরা সাপাহার উপজেলার হাপানিয়া বিওপি এলাকার ২৩২ পিলার এর নীলফামারী এলাকা দিয়ে চোরাই পথে গরু আনতে ভারতে প্রবেশ করে।

এসময় তাদের দলটি ভারতীয় ১৫৯ টেক্কাপাড়া টহলরত বিএসএফ সদস্যদের নজরে পড়লে অন্যান্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও বিএসএফ’র ছোড়া গুলিতে ভারত অভ্যন্তরে ঘটনাস্থলেই আল আমিন নিহত হয়।

এবিষয়ে দায়িত্বপূর্ণ এলাকার সাপাহার উপজেলার হাপানিয়া বিজিবি ক্যাম্পের সাথে যোগাযোগ করা হলে ক্যাম্পে দায়িত্বরত হাবিলদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পতাকা বৈঠকের জন্য আমরা এব্যাপারে বিএসএফকে পত্র পাঠিয়েছি। পতাকা বৈঠক বসলে প্রকৃত ঘটনা জানা যাবে বলেও তিনি জানিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS