ভিডিও

অভাবের তাড়নায় চিকিৎসা করাতে না পেরে পেটে ছুরি চালিয়ে আত্মহত্যা

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৪:২৬ দুপুর
আপডেট: মার্চ ২৭, ২০২৪, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

রাজধানীর মগবাজারের মধুবাগ এলাকায় গত মঙ্গলবারে ছুরিকাঘাতে জয়নাল আবেদীন (৪৬) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। স্বজনরা বলছেন, হৃদরোগে ভুগছিলেন জয়নাল। তবে চিকিৎসা করানোর সামর্থ্য ছিল না। গতকাল সন্ধ্যায় বুকের ব্যথা সহ্য করতে না পেরে নিজের পেটে ছুরি চালান। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে রাত ৯টার দিকে তাঁর মৃত্যু হয়।

মৃতের ভাতিজা মোতালেব হোসেন জানান, মধুবাগ এলাকায় স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে থাকতেন জয়নাল। তাঁর বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার হাসানপুর গ্রামে। তিন বছর ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। এ কারণে রিকশা চালাতে পারতেন না। তাঁর স্ত্রী গৃহকর্মী হিসেবে কাজ করে কোনো রকমে সংসার চালাতেন। চিকিৎসকরা জানিয়েছিলেন, জয়নালের হার্টে ব্লক রয়েছে। কিন্তু এর জন্য প্রয়োজনীয় চিকিৎসা চালানো বা ওষুধ কেনার টাকা ছিল না তাঁর।

জয়নালের স্ত্রী মনজিলা বেগম জানান, গতকাল সন্ধ্যার দিকে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি। এক পর্যায়ে সবার অগোচরে নিজের পেটে ছুরিকাঘাত করেন। জয়নালকে প্রথমে মগবাজারের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসকদের পরামর্শে তাঁকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ওই ব্যক্তির পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাঁর মৃত্যু কীভাবে হয়, তা তদন্তে বেরিয়ে আসবে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS