ভিডিও

রায়গঞ্জে ইফতারের স্থান নিয়ে গ্রামবাসীর দু’গ্রুপের সংঘর্ষ আহত ১০ 

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ১০:১৮ রাত
আপডেট: মার্চ ২৯, ২০২৪, ১০:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জে হাটপাঙ্গাসী ডাঙ্গারপাড়া গ্রামে ইফতারের স্থান নিয়ে গ্রামবাসীর দু’গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রায়গঞ্জ ও সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার উপজেলার ইসলামাবাদ হাটপাঙ্গাসী সাইদিয়া দারুল উলুম মাদ্রাসা মসজিদ ও ঈদগাহ কমিটির সভাপতি মজিবুর রহমান মল্লিক কমিটির পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এ বছরও ইফতারের আয়োজন করে।

ইফতারের আগ মূহুর্তে স্থানীয় ইমাম মাওলানা মো: জাকারিয়া হোসেন মোনাজাত করাকালে পার্শ্ববর্তী নিজামগাঁতী গ্রামের সিএনজি মাস্টার নজরুল ইসলাম শরিকরা এসে মোনাজাতে বাধা সৃষ্টি করে। এসময় উপস্থিত মুসল্লিরা ও শ্রীদাসগাঁতী গ্রামবাসীর সাথে কথা কাটাকাটির এক পর্যায় সংঘর্ষ হয়।

এতে উভয় গ্রুপের আলহাজ (২৫), মাজারুল ইসলাম (২৫), শুক্কর আলী (৩৫) ফরিদুল ইসলা (৩৬),  নজরুল ইসলাম (৫৫) পাষান আলী (৩০), আমির হোসেন (১৮), আব্দুল আলিম (৪০), নাহিদ হোসেন (১১) ও আব্দুল লতিফ (৩০) আহত হন।

এ বিষয়ে উক্ত মাদ্রাসার মোহাতামিম মাওলানা আবুল কালাম আজাদ জানান, ইফতারের স্থান নিয়ে মোনাজাত করাকালে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়। এতে অনেকেই আহত হন।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি সদস্য মামুন হোসেন জানান, ইফতার করার স্থান নিয়ে দু’গ্রুপের মধ্যে মোনাজাত করাকালে মারামারি হয়েছে। তাতে বেশ কয়েকজন আহত হন তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে রায়গঞ্জ থানার ওসি হারুন-অর রশীদ জানান, বিষয়টি জানার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এখনও কোন পক্ষ মামলা দায়ের করেনি। তবে মামলা দায়ের হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS