ভিডিও

পাওনা মাত্র ৮শ’ টাকার জন্য যুবককে গুলি করে হত্যা

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ১১:৪৪ দুপুর
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ১২:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : কক্সবাজারের টেকনাফে পাওনা টাকাকে কেন্দ্র করে গুলি করে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টেকনাফের নাজিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম জোবায়ের (২৮)। তিনি টেকনাফ সদর ইউপি ৮নং ওয়ার্ড নাজিরপাড়া এলাকার বাসিন্দা মৃত আব্দুল খালেকের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, নাজিরপাড়ার জাগির হোসেনের ছেলে নজুমুদ্দিন জোবায়েরের কাছে ৮শ’ টাকা পেতেন। এই টাকা নিয়ে দুই জনের মধ্যে মোবাইল ফোনে বাগবিতণ্ডা হয়। এই ঘটনার জেরে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নজুমুদ্দিন তার বড় ভাই ফিরোজের নেতৃত্বে জোবায়েরের বাড়িতে হামলা চালান। একপর্যায়ে গুলি ছুড়ে পালিয়ে যান তারা। পরে স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় জোবায়েরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে  চট্টগ্রামে মেডিক্যালে নেওয়ার পথে মারা যান।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. খানে আলম জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে জরুরি বিভাগে নিয়ে আসে। তার অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসা কক্সবাজারে রেফার্ড করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গনি জানান, ঘটনার খবর পেয়ে অস্ত্রধারী হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS