ভিডিও

লালমনিরহাটে তামাকক্ষেতে মিললো অর্ধশরীর পুতে রাখা শিশুর মরদেহ 

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ১০:২৫ রাত
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ১০:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় নিখোঁজের পরদিন তামাকক্ষেত থেকে অর্ধশরীর মাটিতে পুতে রাখা অবস্থায় রোমান মিয়া (৬) নামে  এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (৩০ মার্চ) বিকেলে উপজেলার ভাদাই ইউনিয়নের খোলাহাটি সেতুবাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  শিশু রোমান মিয়া ওই এলাকার আমিনুর হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার বিকেল থেকে শিশু রোমান মিয়াকে খুঁজে না পাওয়ায় এলাকায় মাইকিং ও থানায় জিডি করা হয়। বিকেলে সেতুবাজার এলাকার একটি তামাকক্ষেতে কিছু লোক কাজ করতে গেলে সেখানে  অর্ধশরীর পুতে রাখা মরদেহ দেখতে পায়।

পরে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে আদিতমারী থানা পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রতিবেশী ও স্বজনরা।

আদিতমারী থানার ওসি মাহমুদ-উন-নবী বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন জেনেছি। অভিযোগ পেলে  আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS