ভিডিও

গোবিন্দগঞ্জে শিশু জিৎ হত্যাকান্ডের সাথে জড়িত অভিযোগে দুই ভাই গ্রেফতার

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট: মার্চ ৩১, ২০২৪, ০৯:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে শিশু জিৎ কুমার দাসের (৯) হত্যাকান্ডের সাথে জড়িত অভিযোগে তার নিজের পিসতাতো (ফুফাতো) দুই বড়ভাইকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার রাতে জিৎ এর বাবা রনজিৎ কুমার দাস বাদি হয়ে মামলা দায়ের করলে পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার বগুলাগাড়ী গ্রামের মিলন কুমার দাসের ছেলে বিশ্বজিৎ কুমার দাস (১৫) ও বিশ্বনাথ কুমার দাস (২৫)।

মামলা সূত্রে জানা যায়, মুক্তিপণ হিসেবে অর্থ আদায়ের উদ্দেশ্যে বিশ্বজিৎ ও তার বড়ভাই কৌশলে জিৎ কে বাড়ি থেকে ডেকে নির্জন এলাকায় নিয়ে যায়। পরে জিৎ বাড়ি ফেরার জন্য কান্নাকাটি শুরু করলে তার গলা টিপে ধরলে সে মারা য়ায় এবং তার মরদেহ পার্শ্ববর্তী ভুট্টাক্ষেতে রেখে পালিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন, হত্যা রহস্য উন্মোচিত হয়েছে। স্বীকারোক্তিতে বিশ্বজিৎ তার মামার কাছ থেকে টাকা আদায়ের উদ্দেশ্যে কৌশলে অপহরণের পর চেতনানাশক জাতীয় কিছু খাইয়ে ভুট্টাক্ষেতে অচেতন করে রাখে।

কিন্তু জিৎকে না পেয়ে পবিবারের লোকজন খোঁজাখুঁজি  ও এলাকায় মাাইকিং করলে ভয় পেয়ে তাকে গলা টিপে হত্যা করে। তবে হত্যাকান্ডের সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা তদন্ত অব্যাহত রয়েছে। আজ রোববার (৩১ মার্চ) গেবিন্দগঞ্জ চৌকি আদালতে ১৬৪ ধারা জবানবন্দি রেকর্ড করার পর গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS