ভিডিও

রাজশাহীতে পুলিশকে মোটরসাইকেল দিয়ে ধাক্কা, অভিযুক্ত যুবক আটক

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৯:৫৭ রাত
আপডেট: মার্চ ৩১, ২০২৪, ০৯:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে ফিরোজ আহম্মেদ নামের উিউটিরত এক পুলিশকে মোটরসাইকেলের ধাক্কায় আহতের ঘটনা ঘটেছে। আজ রোববার (৩১ মার্চ) সকালে নগরীর পবা উপজেলার বায়া বাজার চেকপোস্ট এলাকায় এই ঘটনা ঘটে। আহত ফিরোজ আহম্মেদ মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট হিসেবে কর্মরত আছেন বলে জানা গেছে। অভিযুক্ত ওই যুবকের নাম রেজাউল হোসেন তারেক।

তবে এ ঘটনায় অভিযুক্ত রেজাউল পালিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি। কয়েক ঘন্টার মধ্যেই অভিযান চালিয়ে ভূগরইল এলাকা থেকে ওই মোটরসাইকেলসহ তাকে আটক করে পবার এয়ারপোর্ট থানা পুলিশ। পুলিশ জানায়, সকালে পবার বায়াবাজারে পুলিশ সার্জেন্ট ফিরোজ চেকপোস্ট বসিয়ে পেশাগত দায়িত্ব পালন করছিলেন।

এসময় এক যুবক মোটরসাইকেল দিয়ে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে পুলিশ সার্জেন্ট হাত ও পায়ে অনেকটা জখম হন। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

নগর পুলিশ আরও জানায়, পালিয়ে যাওয়ার পর ওই যুবককে আটকের জন্য কন্ট্রোল রুমের মাধ্যমে নগরীর সমস্ত পয়েন্টে অভিযান শুরু হয়। মোড়ে মোড়ে সতর্ক অবস্থানে থাকে পুলিশ। এরই প্রেক্ষিতে তাকে ভুগরইল থেকে আটক করে এয়ারপোর্ট থানা পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS