ভিডিও

সাদুল্লাপুরে বাড়িতে হামলা চালিয়ে গৃহবধূকে পিটিয়ে ঘরবাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: মার্চ ৩১, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার সুকুমার বর্মন ওরফে ভোলা নামের এক বিজিবির সদস্যের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ সময় স্ত্রী শেফালী রাণীকে পিটিয়ে তার ঘরবাড়ি ভাঙচুর করা ও অগ্নিসংযোগের অভিযোগ ওঠেছে। আজ রোববার (৩১ মার্চ) দুপুরে উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে ঘটনাটি ঘটে।

জানা যায়, গ্রামের মৃত চন্দ্র কান্ত বর্মনের ছেলে সুকুমার বর্মন বিজিবিতে চাকরি নিয়ে স্ত্রী-সন্তান বাড়িতে রেখে দীর্ঘদিন ধরে কর্মস্থলে অবস্থান করছেন। এরই মধ্যে তার ভাই প্রাণবন্ধু বর্মন ও মাখন বর্মনসহ আরো অনেকে সুকুমার বর্মনের বসতভিটা দখলের চেষ্টা অব্যাহত রাখে। গত বৃহস্পতিবার বিকেলে সুকুমারের বাড়িতে লাঠি-ছোড়া নিয়ে হামলা করে প্রাণবন্ধু ও মাখনসহ তাদের লোকজন।

এ সময় বাধা দিতে গেলে স্ত্রী শেফালী রাণী ও মেয়ে স্মৃতিরাণী জ্যোতিকে পিটিয়ে আহত করে। এছাড়া সুকুমার বর্মনের ঘরে অগ্নিসংযোগসহ ভাঙচুর করে হামলাকারীরা। পরে গুরুতর আহত শেফালী রাণীকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভুক্তভোগী শেফালী রাণী বলেন, তার ভাসুররা বসতভিটা দখলের জন্য দীর্ঘদিন যাবৎ পাঁয়তারা করে আসছেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে বাড়িতে ভাঙচুর ও আগুন লেগে দিয়েছে তারা। এ ঘটনার আগে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দেওয়া আছে।

এ বিষয়ে প্রাণবন্ধু ও মাখন বর্মন জানান, ওয়ারিশ সূত্রে প্রাপ্ত জমি উদ্ধারের চেষ্টা করছি। এ ঘটনায় রসুলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলামের সাথে মুঠোফোনে একাধিকবার যোগযোগ করা হলেও ফোনটি রিসিভ করেনি তিনি।

সাদুল্লাপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, সুকুমার বর্মনের বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS