ভিডিও

মাদারীপুরে বোরকা পরা যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ০১, ২০২৪, ০৬:০৮ বিকাল
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ০৬:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে বোরকা পরিহিত অবস্থায় অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারের চর এলাকার একটি বাগানে গর্তের মধ্যে ঘাস দিয়ে ঢাকা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘাস ও লতাপাতা দিয়ে ঢাকা বোরকা পড়া অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবসী। পরে পুলিশ অজ্ঞাত ওই যুবকের (৩৫) মরদেহ উদ্ধার করে। তবে নিহতের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর ২৫০ শয্যা জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী সবুজ নামে এক স্থানীয় বাসিন্দা  বলেন, বাগানের পাশে একটি ক্ষেতে আমি কাজ করছিলাম। ক্ষেতের ঘাস ও আগাছা পরিস্কার করে ফেলতে যাই। তখন ঘাসের মধ্যে পা দেখতে পাই। পরে সবাইকে ডেকে আনি।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ৩-৪ দিন আগে ওই যুবককে হত্যা করে মরদেহ এখানে ফেলে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনার রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS