ভিডিও

বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটারের উদ্বোধন

প্রকাশিত: এপ্রিল ০১, ২০২৪, ০৭:২৬ বিকাল
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ০৭:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বেলকুচি সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটারের উদ্বোধন করা হয়েছে। মাত্র আট টাকায় প্রসূতি মায়েদের অপারেশন হবে। আজ সোমবার (১ এপ্রিল) সকালে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই প্রথম তিন যুগ পরে অপারেশন থিয়েটারের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বেলকুচি উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. একেএম মোফাখখারুল ইসলাম অপারেশন থিয়েটার উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রতিষ্ঠার পর এই প্রথম অপারেশন থিয়েটারের উদ্বোধন করা হলো।

এখানে মাত্র আট টাকা সরকারি ফি’তে প্রসূতি মায়েরা ভর্তি হয়ে অপারেশন করাতে পারবে। দীর্ঘদিনের প্রচেষ্টায় বেলকুচি উপজেলা হাসপাতালে অসহায় গরীব মানুষ বিনা খরচে সিজার করতে পারবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার চালু হওয়ায় দুস্থ অসহায় মানুষের কিছুটা হলেও উপকৃত হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (গাইনি) ডা. ফারহানা হায়দার চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ও মেডিকেল অফিসার ডা. পিংকি রানী সাহাসহ কর্মরত বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS