ভিডিও

বড়াইগ্রামে সাত বাড়ি আগুনে ভস্মীভূত

প্রকাশিত: এপ্রিল ০১, ২০২৪, ১০:২৫ রাত
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ১০:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় আজ সোমবার (১ এপ্রিল) দুই ঘন্টার ব্যবধানে পৃথক স্থানে সাতটি বাড়িতে অগ্নিকান্ড ঘটে। এর মধ্যে দ্বারীখৈর গ্রামের আলহাজ্ব ছাবেদ আলী, জমসেদ আলী ও আনোয়ার হোসেনের প্রত্যেকের টিনসেড গোয়ালঘর ও ভুষিরঘর পুড়ে আনুমানিক ছয় লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে।

স্থানীয়রা জানান, চার বছর বয়সী তিন শিশু বাড়ির পাশের দোকান থেকে একটি দিয়াশলাইয়ের বাক্স ক্রয় করে। তারপর তারা আনোয়ার হোসেনের গোয়াল ঘরের পেছনে সংরক্ষণে রাখা পাটশলার স্তুপের কাছে যায়। সেখানে দিয়াশলাইয়ের কাঠিতে আগুন জ্বালায় এক শিশু।

শিশুটির হাতে তাপ লাগলে জলন্ত দিয়াশলাইয়ের কাঠি পাটশলার স্তুপে ছুড়ে ফেলে দেয়। সেখান থেকে আগুন পাশের তিনটি গোয়াঘর ও তিনটি ঘুষির ঘরে ছড়িয়ে পড়ে। ঘটনাটি ঘটে সোমবার সকাল নয়টার দিকে।

এ ঘটনার আজ সোমবার (১ এপ্রিল) সকাল সাতটার দিকে উপজেলার রামাগাড়ী গ্রামের মনোয়ারা বেওয়া, খৈইমন বেওয়া, স্বামী পরিত্যাক্তা রুমেলা খাতুন ও রুমা বেগম নামের চার ভিখারিনীর টিনসেডের শয়ন কক্ষ ও রান্নাঘর পুড়ে ছাই হয়েছে। নিঃস্ব হয়েছে দরিদ্র চার ভিখারিনী। স্থানীয়রা জানান, মনোয়ারা বেওয়ার রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS