ভিডিও

রমজানের পবিত্রতা রক্ষা করা মুসলমানদের ঈমানি দায়িত্ব : রসিক মেয়র মোস্তফা

প্রকাশিত: এপ্রিল ০১, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ১০:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, রমজানের পবিত্রতা রক্ষা করা মুসলমানদের ঈমানি দায়িত্ব। রমজানের এক মাস সিয়াম সাধনার শিক্ষা নিয়ে চললে আমাদের দেশের মানুষ কখনো দরিদ্র থাকবে না। তাই সকল ভেদাভেদ ভুলে দেশ ও মানবতার কল্যাণে আমাদের কাজ করতে হবে।

তেমনি সমাজের অশুভ কাজগুলো পরিহার করে ও সঠিক কাজগুলো চিত্র সাংবাদিকরা তার ছবির মাধ্যমে পত্রিকায় প্রকাশ করে জনসাধারণের সম্মুখে উপস্থাপন করে। এই চিত্রের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে সঠিকভাবে তুলে ধরাই চিত্র সাংবাদিকের প্রতিচ্ছবি আলোকিত হয়। ফটোসাংবাদিকের একটি ছবিই হতে পারে খবরের বাস্তবচিত্র প্রতিচ্ছবি।

গত শনিবার বিকেলে মুলাটোলস্থ কমিউনিটি সেন্টারে বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রংপুর শাখার দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড, রংপুর নগরীকে তিলত্তমা ও স্মার্ট নগরী গড়ে তোলার জন্য ফটো সাংবাদিকদের এগিয়ে আসার আহবান জানান।

সংগঠনের সভাপতি মমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আফজালের সঞ্চালনায় ইফতার মাহফিলে আরও বক্তব্য রাখেন কারমাইকেল কলেজের সাবেক ভিপি ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলাউদ্দিন মিয়া, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন রংপুরের আজীবন সদস্য অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, মাহিগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি বাবলু নাগ, সিনিয়র সাংবাদিক লিয়াকত আলী বাদল, সিদ্দিকুর রহমান সিদ্দিক, প্রথম খবরের নির্বাহী সম্পাদক তৌহিদুল ইসলাম বাবলা, সিটি প্রেস ক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান, এসএ টিভি রংপুর ব্যুরো প্রধান আব্দুস সালাম প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS