ভিডিও

ঘোড়াঘাট ঈদ মার্কেটে বাড়ছে ক্রেতা সমাগম

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ০৫:৪৩ বিকাল
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ১১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। এই ঈদকে সামনে রেখে বাহারী ডিজাইনের পোশাকে সাজিয়েছে ঘোড়াঘাটে বিভিন্ন বিপণি বিতাণগুলো। ক্রেতার সমাগম ক্রমেই বাড়ছে বিপণি বিতাণগুলোতে। বিপণি বিতাণগুলোতে পুরুষের চেয়ে মহিলা ক্রেতা নজর কাড়ার মতো।

দোকান মালিক বলছেন, একদিকে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি অন্যদিকে ভুট্টা ও বোরো চাষ। সবমিলিয়ে মানুষের হাতে টাকা পয়সা নেই। যার ফলে কাঙ্খিত বেচা বিক্রি নাই। তবে মুসলমানদের ধর্মীয় উৎসব যার যতটুকু সমবল তাই নিয়ে কেনাকাটা করতে আসছেন।

ঈদ আনন্দের কথা ভেবেই গৃহকর্তারা স্ত্রী সন্তান ও আত্মীয়-স্বজনদের জন্য কিছু কেনাকাটা করার চেষ্টা করছে। তবে শাড়ি লুঙ্গির চেয়ে রেডিমেট জামাকাপড় ক্রয়-বিক্রয় বেশি হচ্ছে।

ঈদকে সামনে রেখে আইন-শৃঙ্খলা বিষয়ে ঘোড়াঘাট থানায় অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদের সাথে কথা হলে তিনি জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে আমরা আইনশৃঙ্খলা স্বার্থে তিনটি চেকপোস্ট স্থাপন করেছি।

দিনরাত বিভিন্ন স্থানে আমরা যাত্রীবাহি যানবাহন ও মোটরসাইকলসহ অন্যান্য যানবাহন চেক করছি যাতে কোনো ভাবেই দুষ্কৃতিকারীরা এ উপজেলায় আইন-শৃঙ্খলার অবনতি ঘটাতে না পারে। আমরা আগের চেয়ে সার্বিক মনিটরিং জোরদার করেছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS