ভিডিও

দিনেদুপুরে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: এপ্রিল ০৪, ২০২৪, ০২:২৭ দুপুর
আপডেট: এপ্রিল ০৪, ২০২৪, ০২:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : মোবাইল ব্যাংকিং এজেন্টের দুই কর্মীকে প্রকাশ্যে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে নরসিংদীর রায়পুরার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ ১০ ব্রিজ এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গুলিবিদ্ধ হয়ে আহতরা হলেন, পলাশ উপজেলার চরনগরদী এলাকার রশিদ পাঠানের ছেলে নগদের নরসিংদী ব্রাঞ্চের সুপারভাইজার দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালি এলাকার মৃত আমির চাঁন মিয়ার ছেলে নগদের নরসিংদী ব্রাঞ্চের মাঠ কর্মীর শাহিন মিয়া (২৫)।

নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া ছিনতাইয়ের বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে টাকা নিয়ে রায়পুরা ব্রাঞ্চে যাচ্ছিল দুই এজেন্ট। তারা হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছলে দু’জন অজ্ঞাতনামা ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেলের গতি রোধ করে। ওই সময় তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে দেলোয়ারের পেটে  ও শাহিনের হাতে গুলি করে। পরে ৬০ লাখ টাকার ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে তাদের ঢাকায় প্রেরণ করা হয়। 
নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 
এ বিষয়ে রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, ঘটনাস্থল পরিদর্শনকরে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS