ভিডিও

সাদুল্লাপুরে বাবা-মার সাথে ঈদ করা হলো না সুমনের

প্রকাশিত: এপ্রিল ০৪, ২০২৪, ০৫:৪৩ বিকাল
আপডেট: এপ্রিল ০৪, ২০২৪, ১১:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুরের সুমন মিয়া (২৫)। চাকরি করেছিলেন নারায়ণগঞ্জে একটি পোশাক কারখানায়। এবার ছুটিতে বাবা-মার সাথে ঈদ করবেন বলে বাড়িতে জানিয়েছিলেন। এরই মধ্যে সড়ক দুর্ঘটনায় লাশ হয়ে বাড়িতে ফিরলেন এই যুবক।

বৃহস্পতিবার সকালে তার দাফন কাজ সম্পন্ন করা হয়। এর আগে গত বুধবার রাতে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের তরফ আল গ্রামের (খামারপাড়া) বাড়িতে তার মরদেহ পৌঁছাছে। এসময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণ হয়। কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। গত বুধবার সকালের দিকে নারায়ণগঞ্জের মহাসড়কে অটোরিকশাযোগে কাজে যাওয়ার পথে অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় নিহত হয়েছে বলে জানিয়েছে স্বজনরা। 

এ বিষয়ে নিহত সুমন মিয়া পিতা জাহিরুল ইসলাম কান্নাজড়িত কণ্ঠে বলেন, সুমন মিয়া বিএসসি পাস করে নারায়ণগঞ্জে একটি পোশাক কারখানায় নতুন চাকরি নিয়েছিল। বেতন পেয়ে ঈদের ছুটিতে বাড়িতে আসার কথা ছিলো তার। এরই মধ্যে ঘাতক পরিবহণ কেড়ে নিয়েছে আমার ছেলের তাজা প্রাণ।

এ তথ্য নিশ্চিত করে ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আশরাফুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় সুমন মিয়া নামের যুবক নারায়ণগঞ্জে নিহত হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS