ভিডিও

রাজশাহীর বাঘায় ক্যারেটের গোডাউনে ভয়াবহ আগুন

প্রকাশিত: এপ্রিল ০৫, ২০২৪, ০৯:২৭ রাত
আপডেট: এপ্রিল ০৫, ২০২৪, ০৯:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার একটি ক্যারেটের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার (৫ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার বাজুবাঘা ইউনিয়নের তেপুকুরিয়ার মুনসুরের গোডাউনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে প্রায় এক ঘন্টার চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এ তথ্য নিশ্চিত করেছেন, রাজশাহী ফায়ার সর্ভিাসের সহকারী উপ-পরিচালক আক্তার হাদিমা খান।

তিনি বলেন, আমরা খবর পেয়ে এক ঘন্টার মধ্যে বাঘা, পুঠিয়া ও চারঘাটের মোট ৫টি ইউনিট ক্যারেট গোডাউনে ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে আনি।  তবে ঠিক কী কারণে আগুন লাগতে পারে সেটি এখনই বলা যাচ্ছে না। সেটিও নির্ণয়ের কাজ চলছে। এর পাশেও একটি কাগজের গুদাম রয়েছে। সেটির আগুনও নিয়ন্ত্রণে আনা হয়। সব মিলিয়ে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা নির্নয়ের কাজ চলমান আছে।

ক্যারেট গোডাউনের মালিক মুনসুর আলী কান্না জড়িত কন্ঠে বলেন,  হঠাৎ আগুন দেখতে পেয়ে স্থানীয়রা আমাকে খবর দেয়। আমি এসে দেখি আমার গোডাউনে আগুন জলছে। চারিদিকে শুধু আগুনের ধোঁয়া আর ধোঁয়া। আমার এখানে প্রায় কোটি টাকার অধিক মালামাল ছিল। আসছে আমের মৌসুম উপলক্ষে আম বহনের জন্য এই ক্যারেটগুলো মজুদ করা ছিল। এগুলো সবই পুড়ে গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS