ভিডিও

তারাগঞ্জে ভাতিজার বাঁশের খুঁটির আঘাতে চাচার মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ০৫, ২০২৪, ১০:০৩ রাত
আপডেট: এপ্রিল ০৫, ২০২৪, ১০:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি : তারাগঞ্জে ভাতিজার বাঁশের খুঁটির আঘাতে আতিয়ার রহমান (৫৮) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের উত্তর রহিমাপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় মৃতের ছেলে আনোয়ার হোসেন অভিযুক্ত চাচাতো ভাই আব্দুর হাইসহ (২৭) ১১জনকে অভিযুক্ত করে গতকাল শুক্রবার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা ও মৃতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কুর্শা ইউনিয়নের উত্তর রহিমাপুর গ্রামের আতিয়ার রহমানের সঙ্গে দীর্ঘদিন থেকে ছোট্ট ভাই অকবার আলীর বসতভিটার জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। গতকাল বৃহস্পতিবার সকালে আতিয়ার রহমান তার বসতভিটার জমির সিমানায় বাঁশের খুঁটি পুতে রাখেন।

বিষয়টি জানতে পেরে ওইদিন দুপুরে অকবার আলীর ছেলে আব্দুর রউফ ও তার ভাই হামিদুল, হাকিম, দেলোয়ার ও হাফিজুল ইসলামসহ তাদের পরিবারের অন্য সদস্যরা চাচা আতিয়ার রহমানের বাড়িতে এসে গালমন্দ করতে থাকেন। আতিয়ার রহমান বাড়ির পাশে দোলায় জমিতে কাজ করার সময় লোকমুখে ঘটনাটি জানতে পেরে বাড়িতে ছুটে আসেন।

এসময় ভাতিজা আব্দুর রউফ তার চাচা আতিয়ার রহমানকে জমি থেকে বাঁসের খুঁটি সরাতে বললে তিনি খুঁটিটা তার জমির সিমানায় আছে বলে জানান। এতে করে চাচা আতিয়ার রহমান ও ভাতিজাদের মধ্যে ঝগড়ার হয়। এসময় ভাতিজা আব্দুর রউফ জমির সিমানা থেকে বাঁশের খুঁটি তুলে চাচা আতিয়ার রহমানের মাথায় সজোরে বেশ কয়েকবার আঘাত করলে সাথে সাথে বৃদ্ধ চাচা আতিয়ার রহমান মাটিতে লুটিয়ে পড়েন।

এ সময় স্থানীয় ও পরিবারের লোকজন রক্তাত্ত অবস্থায় চার্জার ভ্যানযোগে প্রথমে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আতিয়ার রহমানের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য স্থানান্তর করেন।

ওইদিন সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় আতিয়ার রহমানকে হাসপাতালের চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। শুক্রবার বিকেলে তারাগঞ্জ থানার ওসি ছিদ্দিকুল ইসলাম জানান, বৃদ্ধ আতিয়ার রহমানের মৃত্যুর ঘটনায় ১১জনকে আসামি করে তার ছেলে আনোয়ার হোসেন থানায় মামলা দায়ের করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS