ভিডিও

বগুড়ায় প্রাইভেটকার-বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে ৪ (ভিডিওসহ)

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ১২:১২ দুপুর
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ১২:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। আজ শনিবার (৬ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। নিহতের পরিচয় এখনও পাওয়া যায়নি। এর আগে সকাল ১০টার দিকে বগুড়া সদরের এরুলিয়া বাজার এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে এই দুর্ঘটনা তিনজন নিহত হন। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শনিবার সকালে বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সহ-সম্পাদক ফাইন হোসেন, বাসের ম্যানেজার হান্নান মিয়া ও চেইন মাস্টার আলমগীর হোসেন প্রাইভেটকারে (ঢাকা-মেট্রো-গ-৩৫-০৪৪৫) নওগাঁর দিকে যাচ্ছিলেন। ফাইন হোসেন কারটি চালাচ্ছিলেন। সকাল ১০টার দিকে তারা বগুড়া-নওগাঁ সড়কে বগুড়া সদরের এরুলিয়া বাজার এলাকায় পৌঁছলে প্রাইভেটকারের টায়ার পাংচার হয়ে বগুড়াগামী যাত্রীবাহী বাসের (বগুড়া-জ-১১-০০৪৪) সামনে ধাক্কা লাগে। এতে বাসটি কারের ওপর উঠে দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই তিনজন প্রাণ হারান। 

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম জানান, দুমড়েমুচড়ে যাওয়া কার থেকে হান্নান ও আলমগীরের লাশ ও অচেতন অবস্থায় কার চালক ফাইনকে উদ্ধার করা হয়। হাসপাতালে যাওয়ার পথে তিনিও মারা যান। এ ছাড়া ক্ষতিগ্রস্ত বাসের কয়েকজন যাত্রী আহত হন।

বগুড়ার ছিলিমপুর মেডিক্যাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মিলাদুন্নবী জানান, দুর্ঘটনায় আহত বাসের এক নারী ও এক পুরুষ যাত্রীকে অচেতন অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS