ভিডিও

মসজিদের টাকা তুলতে গিয়ে ট্রাক চাপায় প্রাণ গেল শিশুর

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ১২:৩৫ দুপুর
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ১২:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ট্রাকের চাপায় মো. ইশা (১২) নামের এক শিশু নিহত হয়েছে। সে রমজান মাসকে সামনে রেখে মসজিদের উন্নয়ন কাজের জন্য সড়কের পাশে টাকা আদায় করছিল। শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার শফিক সার্জেন্ট মোড় (সহড়াতলা) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু ইশা শিবগঞ্জ পৌর এলাকার শেখটলা মহল্লার শহীদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরর জানান, প্রতিদিনের মতোই শুক্রবারও দুপুর বেলায় স্থানীয় একটি মসজিদের উন্নয়ন কাজের জন্য সড়কে যাতায়াত করা যাত্রীদের কাছ থেকে টাকা তোলা হচ্ছিল। বিভিন্ন বাহনের যাত্রীরা মসজিদের জন্য টাকা ছুঁড়ে দিলে তা রাস্তায় পড়ে যায়। তখনই সেখানে থাকা ছোট ছোট শিশুরা টাকাগুলো কুড়িয়ে জমা দেয়। সেই কাজই করছিল শিশু ইশা। টাকা কুড়াতে গেলে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। স্থানীয়দের সহায়তায় তার পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, মসজিদের জন্য টাকা তুলছিল ওই শিশু। তখন আচমকা একটি ট্রাক তাকে চাপা দেয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে; সেখানে তার মৃত্যু হয়। তিনি আরও বলেন, স্থানীয়রা ট্রাকটি জব্দ করেছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS