ভিডিও

রংপুরে কলেজ ছাত্র অপহরণের অভিযোগে ছাত্রলীগ নেতা জেলহাজতে

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ০৫:১৯ বিকাল
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ০৫:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : রংপুরে অনার্স পড়ুয়া এক শিক্ষার্থীকে অপহরণ করে চাঁদা দাবির অভিযোগে ছাত্রলীগ নেতাসহ তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে মেট্রোপলিটন পরশুরাম থানার পুলিশ। আজ রোববার (৭ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম থানার ওসি হোসেন আলী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রংপুর সরকারি কলেজে অনার্সের শিক্ষার্থী নির্মল চন্দ্র রায়ের ছেলে জনি কুমার রায় (২৫) গাইবান্ধার সুন্দরগঞ্জ এলাকার বাসিন্দা। রংপুর নগরীতে বসবাস করেন কামালকাছনা এলাকায়। তার আচরণ তৃতীয় লিঙ্গের মত হওয়ায় গত বৃহস্পতিবার রাতে তাকে তুলে নিয়ে গিয়ে তার কাছে টাকা দাবি করা হয়।

পরে বিষয়টি ৯৯৯ ফোন করে জানানো হলে পুলিশ এসে জনিকে উদ্ধার করে। পরবর্তীতে অপহরণ ও চাঁদার অভিযোগে গত শুক্রবার সকালে কুরুরুল এলাকা থেকে রংপুর  মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান প্রিতম, রেজাউল করিম বিটু ও জাহেদুল আলমকে গ্রেফতার করা হয়।

এদিকে রংপুর মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার দুই মাসের মধ্যে সাংগঠনিক সম্পাদকের এমন কর্মকাণ্ডে অসন্তোষ দেখা দিয়েছে ছাত্রলীগে। বিষয়টি নিয়ে মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বিব্রত অবস্থায় রয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম থানার ওসি হোসেন আলী জানান, এ বিষয়ে ভুক্তভোগী মামলা করেছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS