ভিডিও

গোবিন্দগঞ্জে চার হ্যাকার গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ১০:৪৭ রাত
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ১০:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোবাইল ফোনের মাধ্যমে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতার অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে চার হ্যাকারকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার দরবস্ত ইউনিয়নের রামনাথপুর গ্রামের মজনু মিয়ার পুত্র রনি মিয়া (২০), জাফিরুল ইসলামের পুত্র মোঃ সাফি (২২), সাতানা বালুয়া গ্রামের লাজুু মিয়ার পুত্র জাহিদ হাসান (১৯) ও আপেল মিয়ার পুত্র সাদেকুল ইসলাম (১৯)।

গতকাল শনিবার রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্র্জ শামসুল আলম শাহ জানান, বেশ কিছুদিন ধরে কিছু হ্যাকার মোবাইলের মাধ্যমে সেবাদানকারী হিসেবে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতার সুবিধাভোগীর নানা তথ্য সংগ্রহ করে তাদের একাউন্ট থেকে ভাতার সমুদয় অর্র্থ বের করে নিচ্ছে।

এই ধরণের কর্মকান্ডের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানা পুুলিশের অভিযান চলমান রয়েছে। এর অংশ হিসেবে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ওই হ্যাকারদের গ্রেফতার করা হয়েছে। আজ রোববার (৭ এপ্রিল) দুপুরে প্রতারণা মামলায় আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠান হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS