ভিডিও

বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় নারীসহ আটক ৪

প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ০৩:০১ দুপুর
আপডেট: এপ্রিল ০৮, ২০২৪, ০৩:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : বান্দরবানে থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনায় ডাকাত দলের এক নারী ও গাড়ি চালকসহ চারজনকে আটক করা হয়েছে। ডাকাতি কাজে ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয় বলে জানিয়েছে পুলিশ।

আজ সোমবার (৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সুপার সৈকত শাহীনের দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটককৃতরা হলো, রোয়াংছড়ি রৌনিন পাড়ার জিংচুন নুং বমের মেয়ে ভানুনুন নুয়াম বম, থানচি সিমত্মাংপি পাড়ার লাল মুন চম বমের দুই ছেলে জেমিনিউ বম, আমে লনচেও বম এবং থানচি টিএন্ডটি পাড়ার মো. ইউসুফের ছেলে কফিল উদ্দিন সাগর।

জেলা পুলিশ সুপার সৈকত শাহীনের দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বুধবার বান্দরবানে থানচিতে সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে অস্ত্রধারী ডাকাত দলের ২৫-৩০ জন সদস্য পূর্বপরিকল্পিতভাবে অতর্কিত হামলা করে। অস্ত্রের মুখে উপস্থিত লোকজনকে জিম্মি করে সোনালী ব্যাংক থেকে ১৫-২০ লাখ টাকা এবং কৃষি ব্যাংক থেকে অনুমান ৩ লাখ টাকাসহ ব্যাংকের কর্মকর্তা, কর্মচারী ও উপস্থিত লোকজনদের কাছ থেকে আনুমানিক ১০-১৫টি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। এ ডাকাতির ঘটনার পর থানচি থানায় মামলা করা হয়। এরই প্রেক্ষিতে রোববার বিকাল ৫টার দিকে বান্দরবানের রেইচা চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির ঘটনায় জড়িত আসামিদের আটক করা হয়।

অন্যদিকে ডাকাত দলের সদস্য গাড়িচালক মোহাম্মদ কফিল উদ্দিন সাগরকে থানচি তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে থানচি সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংক ডাকাতির মামলায় গ্রেপ্তার দেখানো হয়।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS