ভিডিও

কুড়িগ্রামে শেষ মুহূর্তে ঈদ মার্কেটে উপচেপড়া ভীড়

প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ১১:৪১ রাত
আপডেট: এপ্রিল ০৮, ২০২৪, ১১:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : আর এক থেকে দুইদিন পর আনন্দ উৎসবমুখর পরিবেশ অনুষ্ঠিত হবে পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। ধনী গরীব যার যার সাধ্যমত ঈদে চাই পরিবারের ছোট-বড় সবার জন্য নতুন পোগাক, স্যান্ডেল ও নতুন জুতা।

দোকানিরা ক্রেতাদের আকৃষ্ট করতে দোকানে সাজিয়ে রেখেছেন দেশি-বিদেশি নানা বাহারী রঙের জামা কাপড়। পরিবার পরিজন নিয়ে আসা দোকানগুলোতে ক্রেতাদের ভিড়ে ব্যস্ত সময় পার করছেন কাপড় ব্যবসায়ীরা। শেষ মুহুর্তে জমে উঠেছে কুড়িগ্রামে ঈদের বাজার। মার্কেটে উপচেপড়া ভিড়।

আজ সোমবার (৮ এপ্রিল) সরেজমিনে দেখা যায়, কুড়িগ্রাম কাপড় মার্কেট এনআর প্লাজা, সুলভ বস্ত্রালয়, হাসান ট্রেডিং, কুড়িগ্রাম সুপার মার্কেটসহ ফুটপাতের কাপড়, জুতা, কসমেটিকস দোকানগুলোতে শিশুসহ সব বয়সী মহিলা পুরুষের উপচেপড়া ভিড়। এছাড়াও নছর উদ্দিন মার্কেটের দোকানগুলোতেও মধ্যবিত্ত ক্রেতারা ভিড় করছেন। কারণ এই মার্কেটে জামা ,প্যান্টের দাম বড় দোকানের চেয়ে অনেক কম।

নছর উদ্দিান মার্কেটে প্যান্ট ক্রয় করতে আসা পৌর এলাকার কামার পাড়ার সপ্তম শ্রেণির ছাত্র আসিফ জানায়, আমি বাবার সাথে প্যান্ট কেনার জন্য বড় মার্কেটে যাই। কিন্তু প্যান্টের অনেক দাম চাওয়া হয়। তাই এই মার্কেটে থেকে একটি প্যান্টের দাম দিয়ে দুটি প্যান্ট কিনলাম।

নিউ সুলভ বস্ত্রলায়য়ের মালিক গিয়াস খান বলেন, আমাদে এখানে সব ভালো উন্নতমানের কাপড়। যে দামে বিক্রি করছি তাতেও তেমন কোন লাভ হয় না। আমাদের দোকানের কর্মচারী ও ডেকোরেশনের খরচ অনেক বেশি। রমজান মাসে বাইশ রোজা পর্যন্ত কেনাবেচা হয়নি। শেষ সময় এসে একটু বিক্রি বেড়েছে। আশা করি চাঁদনী রাত পর্যন্ত ভালো বেচাকেনা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS