ভিডিও

জিএম কাদেরের সাথে রাঙ্গার সাক্ষাৎ

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ০৫:৫৮ বিকাল
আপডেট: এপ্রিল ১৫, ২০২৪, ০৫:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদেরের সাথে সাক্ষাত করেছেন জাতীয় পার্টি থেকে বহিষ্কার হওয়া সাবেক মহাসচিব ও সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা। এসময় মশিউর রহমান রাঙ্গা হাঁটু গেড়ে বসে জাতীয় পার্টির চেয়ারম্যানকে পা ছুঁয়ে সালামও করেন। গত শুক্রবার সন্ধ্যায় রংপুর নগরীর সেনপাড়ার স্কাইভিউয়ের বাসায় জিএম কাদেরের সাথে সাক্ষাৎ করেন মশিউর রহমান রাঙ্গা।

জিএম কাদেরের কক্ষে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন তারা। আলোচনা শেষে জাপা চেয়ারম্যানের পা ছুঁয়ে সালাম করেন রাঙ্গা। হাঁটু গেড়ে জিএম কাদেরকে সালাম করছেন এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিতে দু’জনকেই বেশ হাস্যোজ্জ্বল দেখা যায়।

মশিউর রহমান রাঙ্গা জানান, জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান ও পাশাপাশি তার আত্মীয়। প্রতি ঈদেই তিনি জিএম কাদেরের সাথে দেখা করেন এবং মুরুব্বি হিসেবে সালাম করে থাকেন। দলে ফেরা কিংবা রাজনীতিতে আবারও সক্রিয় হবেন কি না জানতে চাইলে তিনি বলেন, রংপুরের রাজনীতি নিয়ে আলোচনা হয়েছে আমাদের।

তবে এর বাইরে দল কিংবা দেশের সামগ্রিক রাজনৈতিক বিষয়ে কোনো আলোচনা হয়নি। বিভিন্ন সময়ে জিএম কাদের ও জাপার নেতৃত্ব নিয়ে বাজে মন্তব্য করায় রাঙ্গাকে দলের সব দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়। গত সংসদ নির্বাচনে রংপুর-১ আসন গঙ্গাচড়া থেকে স্বতন্ত্র নির্বাচন করে পরাজিত হোন জাতীয় পার্টি থেকে বহিষ্কার হওয়া এই নেতা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS