ভিডিও

চিলমারীতে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০৬:০০ বিকাল
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ০৬:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রামের চিলমারীতে ব্রহ্মপুত্রের পাড়ে অষ্টমীর স্নান উৎসব পালন করতে এসে ৬৫ বছর বয়সী এক পুরোহিতের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধের নাম রশিক চাঁদ ঠাকুর। তিনি লালমনিরহাটের মোগলহাট এলাকার বাসিন্দা।

চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শারমিন আক্তার জানান, গতকাল সোমবার রাত ১০টার দিকে মৃত অবস্থায় এক পুরোহিতকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পরে মৃতের স্বজনরা হাসপাতাল থেকে মরদেহ নিয়ে গেছেন।

জানা যায়, রাত ১০ টার দিকে ব্রহ্মপুত্রের পাড়ে স্নান করতে আসা ওই পূন্যার্থী হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. মোজাম্মেল হক মারা যাওয়ার খবর নিশ্চিত করে বলেন, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকের ধারণা। মৃতের পরিবারের লোকজন এসে লাশ নিয়ে গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS