ভিডিও

হাতি দিয়ে চাঁদাবাজি দুই মাহুত আটক

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ১১:০৩ রাত
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ১১:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামায় হাতি দিয়ে জোরপূর্বক চাঁদাবাজি করায় দুই মাহুতকে আটক করেছে উপজেলা প্রশাসন।

বেশ কিছুদিন ধরে উপজেলার বিভিন্ন জায়গায় হাতির সাহায্যে ভয়ভীতি প্রদর্শনপূর্বক চাঁদাবাজির খবরে আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায়  উপজেলা প্রশাসন, খানসামা থানা ও খানসামা ফায়ার সার্ভিস এবং বন বিভাগের সমন্বিত অভিযানের মাধ্যমে দুই মাহুতকে গ্রেফতার করা হয়। এসময় তাদের ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

এরা হলেন- বগুড়ার শিবগঞ্জ উপজেলার হুবালা মন্ডলপাড়া এলাকার সুবহান আলীর ছেলে ইয়াছিন ইসলাম (২০) ও চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার কাজলা এলাকার সাগর ইসলামের ছেলে মো. আজিজুল হক (২১)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম জানান, তাদেরকে কাল বুধবার দিনাজপুর কারাগারে পাঠানো হবে। বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাজউদ্দিন বলেন, বন্যপ্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) আইন, ২০১২ এর আওতায় আসামি দু’জনকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS