ভিডিও

ঈদের ফিরতি যাত্রায় টিকিট সংকট না থাকায় রংপুরের যাত্রীরা স্বস্তিতে

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : আপনজনদের সাথে পবিত্র ঈদুল ফিতর উদযাপন শেষে কর্মস্থলে ফিরতে শুরু করেছেন দেশের বিভিন্ন স্থানের কর্মজীবী মানুষ। রংপুর থেকেও রাজধানীসহ অন্যান্য গন্তব্যে ফিরেছেন কর্মজীবীরা। প্রতিবারের মতো এবারও এসব মানুষ টিকিট সংকট থাকলেও বিরম্বনায় পড়েনি। যাত্রা ছিল স্বস্তির।

রংপুরের কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ড ও রংপুর রেলওয়ে স্টেশনে গিয়ে টিকিটের জন্য যাত্রীদের উদ্বেগ নিয়ে ঘোরাঘুরি করতে দেখা গেছে। তবে পরবর্তীতে মিলেছেও টিকেট। অনেকে ভিন্ন পরিবহনে যাত্রা সেরেছেন অনেকে তারিখ পরিবর্তন করেছেন।

কর্তৃপক্ষের দাবি, ঈদের দ্বিতীয় দিন থেকে টানা এক সপ্তাহের টিকিট আগাম বিক্রি হওয়ায় কিছুটা দুর্ভোগ সৃষ্টি হয়েছিল তবে গাড়ির সংখ্যা, বিআরটিসি বাস বৃদ্ধি ও ট্রেনের বগি বৃদ্ধি থাকায় দুর্ভোগ অনেকটাই কমেছে।

মোটর শ্রমিক ফেডারেশন রংপুর মডার্ন শাখার সভাপতি হাবিব বলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও মোটর মালিক সমিতির সহযোগিতায় যাত্রীদের সেবা সুন্দরভাবে দেয়া হচ্ছে। আগামী শনি-রোববার পর্যন্ত যাত্রীদের চাপ ছিল যা এখন অনেকটাই কমেছে।

এদিকে, রংপুর এক্সপ্রেস, কুড়িগ্রাম এক্সপ্রেস আন্ত:নগর ট্রেনেরও টিকিট মিলছে। শিডিউল বিপর্যয় থাকলেও এখন চলছে নিয়মিত।

রংপুর রেলস্টেশন সুপারিনটেনডেন্ট শংকর গাঙ্গুলী জানান, ঈদে স্বতিকর ভ্রমণ মানে প্রথম চয়েজ থাকে রেলভ্রমণ তাই যাত্রীদের চাপ কিছুটা বৃদ্ধি ছিল। এখন যাত্রা অনেকটাই স্বস্তির।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার আল ইমরান বলেন, টিকেট কালোবাজারিদের ক্ষেত্রে আমাদের কোনো ছাড় নেই। আমরা কোনো অভিযোগ পেলে যাচাই-বাছাই করে তাৎক্ষণিক ব্যবস্থা নিচ্ছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS