ভিডিও

শ্রীপুর পুকুরে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ১০:৫২ রাত
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪, ১০:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরের মাওনায় পিয়ার আলী কলেজের পুকুর থেকে বুধবার সকাল ১০টায় মো. সিয়াম নামে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

শিশু সিয়াম কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার চরকাটিহাড়ি গ্রামের কনক মিয়ার ছেলে।  সে বাবা-মায়ের সঙ্গে কলেজের পাশে ইজ্জত আলী ফকিরের বাড়িতে ভাড়া থাকতো। তার বাবা কনক মিয়া ক্ষুদ্র ব্যবসায়ী ও মা গৃহিণী।  সিয়াম স্থানীয় চাইল্ডহুড স্কুলে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয় লোকজন জানান,  কলেজের পেছনেই একটি বিশালাকার পুকুর। পুকুরটি পিয়ার আলী কলেজের মালিকানাধীন।  ওই পুকুরটি ইজারা নিয়ে পরিচালনা করছেন মো. জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি। বুধবার সকাল সাতটার দিকে পুকুর পাড়ের পথ দিয়ে যাওয়ার সময় এক পথচারী পানিতে মরদেহটি ভাসতে দেখেন।  পরে বিষয়টি তিনি স্থানীয় লোকজনদের জানান।  খবর ছড়িয়ে পড়লে পুকুর পাড়ে এসে শিশুর মরদেহটি সিয়ামের বলে সনাক্ত করে তার পরিবার।  এরপর তারা শ্রীপুর থানায় খবর খবর দিলে পুলিশ পুকুর থেকে ভাসমান অবস্থায় সিয়ামের মরদহ উদ্ধার করে।

শিশুর পরিবারের লোকজন জানায়, গত ১৪ এপ্রিল  দুপুরে সিয়াম নিখোঁজ হয়। শিশুকে তারা  আত্মীয়-স্বজনের বাড়িতে  খোঁজ করে না পেয়ে শ্রীপুর থানার শরণাপন্ন হয়। এই ঘটনায় শ্রীপুর থানায় অভিযোগ দেয় শিশুর বাবা।  নিখোঁজের তিনদিন পর সিয়ামের মরদেহ তার মামা জাহাঙ্গীর আলমের ইজারা নেওয়া পুকুরে পাওয়া যায়। শিশুটি সাঁতার জানত না বলে পরিবারের লোকজনের দাবি।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. ইসমাইল  বলেন, ‘ আমরা পুকুরে ভাসমান অবস্থায় স্কুল ছাত্রের মরদহ উদ্ধার করেছি। মরদেহের হাত-পা বাঁধা ছিল না। সুরতহাল সম্পন্ন হয়েছে। তার মৃত্যু কিভাবে হলো, তা ময়নাতদন্ত করলে জানা যাবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS