ভিডিও

গলায় কই মাছ আটকে প্রাণ গেল কৃষকের 

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ১২:১৭ দুপুর
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪, ০৯:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : বাড়ির পাশের নালা থেকে মাছ ধরার সময় গলায় কই মাছ আটকে মিয়া চাঁন (৪৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে নরসিংদীর মহিষাশুড়া ইউনিয়নের বালুসাইর গ্রামে এ ঘটনা ঘটে। মিয়া চাঁন ওই গ্রামের তারব আলীর ছেলে।

স্বজনরা জানান, বুধবার রাতে বৃষ্টির সময় বাড়ির পাশের নালায় কইসহ বিভিন্ন মাছ দেখে ধরতে যান মিয়া চাঁন। এ সময় একটি কই মাছ ধরার পর সঙ্গে রাখার কোনও পাত্র না থাকায় মুখ দিয়ে কামড়ে আটকে রাখেন। একইসঙ্গে আরও মাছ ধরার চেষ্টা করেন। এর ফাঁকে কই মাছটি মুখের ভেতরে ঢুকে গলায় আটকে যায়। পরে পরিবারের লোকজন নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। স্বজনরা ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মহিষাশুড়া ইউপি চেয়ারম্যান মুফতি কাওছার আহমেদ বলেন, গলায় মাছ আটকে একজনের মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি। বৃষ্টির কারণে বাড়ি গিয়ে খোঁজ নিতে পারিনি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS