ভিডিও

সুনামগঞ্জে হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ১০:০৫ রাত
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪, ১০:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের শান্তিগঞ্জের হাওরে পাকা বোরো জমির ধান হাঁসে খাওয়া নিয়ে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে তিনি নিজ বাড়িতে মারা যান। 
নিহত ব্যক্তির নাম নোয়াব আলী (৫৮)। তিনি তেরহাল গ্রামের মৃত জায়ফর আলীর ছেলে। 
এর আগে বুধবার বিকালে শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের তেরহাল গ্রামের জুবুরখুল হাওরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার বিকালে জুবুরখুল হাওরে হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে তেরহাল গ্রামের নোয়াব আলী ও তাজুল ইসলাম গংয়ের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুজনই আহত হন এবং নোয়াব আলীকে পানিতে চুবান প্রতিপক্ষরা। তখন হাওরে থাকা লোকজন তাৎক্ষণিকভাবে তাদের মারামারি বন্ধ করে পরবর্তীতে বিচার সালিশ হবে মর্মে আশ্বস্ত করেন। এরপর আহত নোয়াব আলীর শরীরে আঘাতের বাহ্যিক কোনো চিহ্ন না থাকায় নোয়াখালী বাজারে পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে আসেন। সকালে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। 

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের পর পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS