ভিডিও

রাজবাড়ীতে হিট স্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ১০:৩৩ রাত
আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ১০:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দে হিট স্ট্রোকে মো. নুর ইসলাম (৭৫) নামে অবসরপ্রাপ্ত এক শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। তার বাড়ি উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে। তিনি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। 
জানা গেছে, সকাল ১০টার দিকে প্রচণ্ড গরমে হঠাৎ অসুস্থ হয়ে নিজ বাড়ির আঙিনায় মাটিতে লুটিয়ে পড়েন নুর ইসলাম। পরিবারের লোকজন প্রথমে তার মাথায় পানি ঢালেন। অবস্থা খারাপ হলে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসা শুরু করার কিছুক্ষণের মধ্যে তিনি মারা যান। 
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফারসিম তারান্নুম হক বলেন, বৃদ্ধ নূর ইসলাম ডায়াবেটিস রোগে আক্রান্ত ছিলেন। সকালে তাকে হাসপাতালে নিয়ে আসা হলে পরীক্ষা করে দেখা যায় তার শরীরে ডায়াবেটিসের মাত্রা ১৯। পরে তার রক্তের একটি পরীক্ষা করে ইসিজি করতে নেওয়ার সময় তার মৃত্যু হয়। আমরা তার পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছি তিনি রোদে কাজ করছিলেন। ডায়াবেটিস ও গরমের কারণেই তার মৃত্যু হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS