ভিডিও

প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ-ধর্ষণ, গ্রেফতার ১

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ১১:০২ রাত
আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ১১:০২ রাত
আমাদেরকে ফলো করুন

বরিশাল প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া উপজেলায় ১৩ বছরের এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত মঙ্গলবার মামুন হাওলাদার নামে এক ব্যক্তিকে বাকেরগঞ্জ থেকে গ্রেফতার করেছে পুলিশ। 
গ্রেফতার মামুন (২৮) উপজেলার উদয়কাঠি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পূর্ব উদয়কাঠি গ্রামের বাসিন্দা সামসুল উদ্দিন হাওলাদারের ছেলে। 
পুলিশ সূত্রে জানা গেছে, ওই কিশোরীর সঙ্গে সম্পর্ক গড়ে ১৬ এপ্রিল কৌশলে তাকে অপহরণ করে মামুন। পরে কিশোরীকে বাকেরগঞ্জ উপজেলার রবিপুর গ্রামে এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যায় মামুন। সেখানে ভুক্তভোগীকে আটকে রেখে ধর্ষণ করা হয়। 
এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বানারীপাড়া থানায় প্রথমে জিডি, পরে মামলা করেন। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে বানারীপাড়া থানা পুলিশ বাকেরগঞ্জ থেকে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার ও মামুন হাওলাদারকে গ্রেফতার করে। আসামি মামুনের স্ত্রী ও ৭ বছরের মেয়ে রয়েছে। 
বানারীপাড়া থানার ওসি মাইনুল ইসলাম জানান, আসামি মামুনকে আদালতে সোপর্দ করা হয়েছে। ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করাতে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS