ভিডিও

ভাতিজারা পিটিয়ে মারল চাচাকে

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ১১:৫০ রাত
আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ১১:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে আপন চাচাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে ভাতিজাদের বিরুদ্ধে।  গত বুধবার দিবাগত রাত ১১টার দিকে জেলার টঙ্গীবাড়ি উপজেলার তৌলকাই গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম কাদির হালদার (৬৫)। তিনি ওই গ্রামের মৃত তজিমউদ্দিন হালদারের ছেলে। 

এঘটনায় বৃহস্পতিবার দুপুরে টঙ্গীবাড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। 

স্থানীয়রা জানান, সম্প্রতি তৌলকাই গ্রামের আপন ভাই মোবারক হালদারের কাছ থেকে জমি কেনার জন্য অপর তিন ভাই কাদির হালদার, ফারুক হালদার ও জালাল হালদারের কথা হয়। কিন্তু মাসখানেক আগে গোপনে ভাই জালাল হালদারের ছেলে রুবেল হালদার তার চাচা মোবারক হালদারের জমি কিনে তা রেজিস্ট্রি করেন। এ খবর জানতে পেরে বুধবার দিবাগত রাতে ভাতিজা রুবেল হালদারের বাড়িতে ছুটে যায় চাচা কাদির হালদার ও তার ২ ছেলে ফয়সাল হালদার এবং আরিফ হালদার। রাত ১১টার দিকে জমি কেনা নিয়ে চাচা ও ভাতিজাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে লাঠিসোঁটা দিয়ে চাচা কাদির হালদার ও চাচাতো ভাই আরিফ এবং ফয়সালকে পেটায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক চাচা কাদির হালদারকে মৃত ঘোষণা করেন। 

নিহত কাদির হালদারের পুত্রবধূ ফারজানা বেগম বলেন, জমি কেনা নিয়ে রুবেল হালদারের সঙ্গে আমার শ্বশুর কাদির হালদারদের বিরোধ ছিল। রুবেলরা জমি ফিরিয়ে দেওয়ার কথা বলে ঝগড়া-ঝাটি করল। আমার স্বামী আরিফ হালদার ও দেবর ফয়সাল হালদারকে পিটিয়ে আহত করল। শ্বশুরকে পিটিয়ে মেরে ফেলল। শুনেছি মৃত্যুর আগে শ্বশুর পানি চেয়েছিল। তাকে পানি পর্যন্ত খেতে দেয়নি। 
টঙ্গীবাড়ি থানার ওসি মোল্লা সোয়েব আলী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের ছেলে আরিফ হালদার বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS