ভিডিও

পীরগাছায় চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে যুবক নিহত

প্রকাশিত: মে ০৫, ২০২৪, ০৫:৫০ বিকাল
আপডেট: মে ০৫, ২০২৪, ০৫:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগাছায় চাচাতো ভাইয়ের সাথে কথা কাটাকাটির জের ধরে লাঠির আঘাতে মোকারম হোসেন (২০) নামে এক যুবক নিহত হয়েছে। গত শুক্রবার রাতে মোকারম হোসেনকে রক্তাক্ত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর শনিবার সন্ধ্যা ৭ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ ঘটনাটি ঘটেছে উপজেলার ছাওলা ইউনিয়নের পাওটানাহাট বাজারে। নিহত মোকারম হোসেন ওই ইউনিয়নের কাশিম (মন্ডলপাড়া) গ্রামের এমদাদুল হকের একমাত্র ছেলে। পরিবারের লোকজন জানান, কয়েকদিন আগে মোকারম হোসেনের সাথে তার চাচাতো ভাই জামাল হোসেনের ছেলে ইমরান হোসেনের (২২) কথা কাটাকাটি হয়।

এনিয়ে ইমরান হোসেন গত শুক্রবার রাত ৯ টার দিকে স্থানীয় পাওটানাহাট বাজারে মোকারম হোসেনের পেছন থেকে কাঠ দিয়ে সাজোরে মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে হাটুরে লোকজন দ্রুত মোকারম হোসেনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে গত শনিবার সন্ধ্যা ৭ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মোকারম হোসেন মারা যায়।

নিহতের পিতা এমদাদুল হক বলেন, আমার একমাত্র ছেলে মোকারম। আর অভিযুক্ত ইমরান ভাতিজা। সে মানসিক বিকারগ্রস্ত। তাই আমি কোন মামলা- মোকর্দ্দমায় জড়াতে চাই না। আমি আমার ছেলে মরদেহ চাই।

এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, নিজেদের মধ্যে আগে থেকে একটা সমস্যা ছিল। এখন পর্যন্ত কোন মামলা হয়নি। তবে নিহতের পরিবার এলে মামলা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS