ভিডিও

ডোমারে শারীরিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

প্রকাশিত: মে ০৫, ২০২৪, ১০:১০ রাত
আপডেট: মে ০৫, ২০২৪, ১০:১০ রাত
আমাদেরকে ফলো করুন

ডোমার (নীলফানারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমার উপজেলায় শারীরিক প্রতিবন্ধী এক যুবতীকে (২০) ধর্ষণ চেষ্টার অভিযোগে আবু কালাম (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। আজ রোববার (৫ মে) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গতকাল শনিবার সন্ধ্যায় তাকে উপজেলার সদর ইউনিয়নের চিলাই এলাকার নিজ বাড়ি হতে গ্রেপ্তার করা হয়।  মামলা সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকাল ১০টার দিকে আবু কালাম শারীরিক প্রতিবন্ধী যুবতীর বাড়িতে গিয়ে তার বাবাকে খুঁজে। ওই সময় তার বাবা, মা ও ভাই কেউ বাড়িতে না থাকার সুযোগে আবু কালাম তাদের ঘরের ভেতর ধর্ষণের চেষ্টা করে। এসময় এলাকাবাসী ছুটে এলে আবু কালাম কৌশলে পালিয়ে যায়।

এবিষয়ে গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ওই প্রতিবন্ধী যুবতীর বাবা ডোমার থানায় ধর্ষণ চেষ্টার মামলা করেন। মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই শাকিল মাহমুদ সঙ্গীয় ফোর্স নিয়ে চিলাই এলাকার অভিযুক্তের নিজ বাড়ি হতে সন্ধ্যায় আবু কালামকে গ্রেপ্তার করেন। ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলী ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS