ভিডিও

ধামরাইয়ে ঝড়ে টিনের চালা  ভেঙে পড়ে ২ নিরাপত্তারক্ষী  নিহত

প্রকাশিত: মে ০৬, ২০২৪, ০৯:৪৮ রাত
আপডেট: মে ০৬, ২০২৪, ০৯:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

সাভার (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে ঝড়বৃষ্টিতে ঘরের টিনের চালা ভেঙে ও এক পাশের দেওয়াল ধসে দুই নিরাপত্তারক্ষী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত অপর দুজন হাসপাতালে চিকিৎসাধীন। রোববার রাত ১১টার দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের বরাকৈর এলাকায় একটি এগ্রো ফার্মের নিরাপত্তারক্ষীদের শয়নকক্ষের দেওয়াল ভেঙে পড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নওগাঁর আনিসুর রহমান (৫৩) ও গাইবান্ধার শাহারুল আলম (৫২)। তারা ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের বরাকৈর এলাকার এসএস এগ্রো কমপ্লেক্স লিমিটেডে নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করতেন। আহতরা হলেন আল মামুন ও হামিদ আলী। তারাও ওই কারখানায় নিরাপত্তারক্ষীর কাজ করতেন। 
পুলিশ জানায়, একটি কক্ষে তারা সাতজন ঘুমিয়ে ছিলেন। রাত ১১টার দিকে ঝড়বৃষ্টি শুরু হলে টিনের চালা ও এক পাশের দেওয়াল ধসে পড়ে। এতে চারজন আহত হন। তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। অপর দুজন চিকিৎসাধীন। 
এসএস এগ্রো কমপ্লেক্স লিমিটেডের হিসাবরক্ষণ কর্মকর্তা কৃষ্ণ বলেন, হতাহতরা একটি তৃতীয় পক্ষ প্রতিষ্ঠানের হয়ে এখানে নিরাপত্তারক্ষীর কাজ করতেন। রাতে ঝড়বৃষ্টি হলে টিনের চালা পড়ে তারা আহত হন। এরমধ্যে দুজনের মৃত্যু হয়েছে। বাকি দুজন চিকিৎসা নিচ্ছেন। 
সাভার মডেল থানার উপ-পরিদর্শক মাজহারুল ইসলাম বলেন, হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, টিনের চাপা ভেঙে ও দেওয়াল ধসে পড়ে তাদের মৃত্যু হয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS