ভিডিও

বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: মে ০৭, ২০২৪, ০৯:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে মো. মনির নামে এক তরুণের বিরুদ্ধে। মঙ্গলবার উপজেলার চান্দপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। 
অভিযুক্ত মনির উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের কুড়িখাই গ্রামের নিদু মিয়ার ছেলে। 
স্থানীয় সূত্রে জানা যায়, আত্মীয়তার সূত্রে মনির প্রায়ই ভুক্তভোগীদের বাড়িতে আসা-যাওয়া করত। একপর্যায়ে মনির বিয়ের প্রস্তাব দিলে তা নাকচ করে ভুক্তভোগী শিক্ষার্থী। ক্ষোভে প্রতিশোধের সুযোগ খুঁজতে থাকে মনির। ঘটনার দিন সন্ধ্যায় সবার অগোচরে মনির ধারাল অস্ত্র নিয়ে ভুক্তভোগীদের ঘরে লুকিয়ে থাকে। রাতে ঘুমের মধ্যে ভুক্তভোগীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় সে। চিৎকার শুনে মেয়েকে উদ্ধার করে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন ভুক্তভোগীর মা। 
ভুক্তভোগীর মায়ের ভাষ্য, মনিরের বিয়ের প্রস্তাবে তাঁর মেয়ে রাজি না হওয়ায় দীর্ঘদিন ধরে সে তাঁর মেয়েকে উত্যক্ত করে আসছে। ঘটনার রাতে কৌশলে মনির তাদের ঘরে প্রবেশ করে ওত পেতে থাকে। গভীর রাতে তাঁর মেয়েকে কুপিয়ে জখম করে। এ সময় তিনি মনিরকে আটকানোর চেষ্টা করলে সে পালিয়ে যায়। 
ভুক্তভোগী ছাত্রীর শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ বলেন, ভুক্তভোগী একজন মেধাবী ছাত্রী। তার লেখাপড়ায় প্রবল আগ্রহ আছে। তিনি ঘটনার নিন্দা জানিয়ে অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। 
ঘটনার সত্যতা নিশ্চিত করে কটিয়াদী মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অপরাধীকে ধরতে তৎপর রয়েছে পুলিশ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS