ভিডিও

উলিপুরে কয়েলের আগুনে গবাদি পশুসহ হাঁস-মুরগি পুড়ে ছাই

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ১০:২৭ রাত
আপডেট: মে ০৭, ২০২৪, ১০:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে কয়েল থেকে লাগা আগুনে একটি গোয়ালঘর পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে গরু, ছাগল, হাঁস-মুরগি পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজ মঙ্গলবার (৭ মে) রাত দেড়টায় উপজেলার বজরা ইউনিয়নের পূর্ব বজরা কানিপাড়া এলাকার আব্দুল মতিনের গোয়ালঘরে দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, আব্দুল মতিনের গোয়ালঘরে গভীর রাতে মশার কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয় এবং আগুন দ্রুত গোয়াল ঘরে ছড়িয়ে পড়ে। এসময় বাড়ির লোকজনের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

তবে আগুন নিয়ন্ত্রণে আসার আগেই তার দুইটি গরু, দুইটি ছাগল, ১২টি হাঁস ও ১৭টি মুরগি পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও একটি বাছুর গরুর শরীরের অধিকাংশ অংশ পুড়ে যায়। ক্ষতিগ্রস্ত আব্দুল মতিন জানান, গরু, ছাগল ও হাঁস-মুরগি পালন করে তার সংসার চলতো। এখন সব হারিয়ে তিনি নিঃস্ব।

স্থানীয় ইউপি সদস্য নূর আলম তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় আব্দুল মতিনের আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। রাতেই এলাকাবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয় তাই ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়নি।

উপজেলা নির্বাহী অফিসার মো. আতাউর রহমান বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারকে আবেদন করতে বলেছি। আবেদন পেলে উপজেলা প্রশাসন থেকে যথাসাধ্য সহযোগিতা করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS