ভিডিও

শেরপুরে বিএনপি’র সাংগঠনিক সভা

প্রহসনের ড্যামি উপজেলা নির্বাচন বর্জন করুন : রেজাউল করিম বাদশা

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ১০:৫৭ রাত
আপডেট: মে ০৭, ২০২৪, ১০:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : প্রহসনের ড্যামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছেন বগুড়া জেলা বিএনপি’র সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা। সেই সঙ্গে ওই নির্বাচনে বিএনপি’র যেসব নেতাকর্মী অংশ নেবেন তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও ঘোষণা দেন।

তিনি আজ মঙ্গলবার (৭ মে) সন্ধ্যায় বগুড়ার শেরপুর উপজেলা বিএনপি’র সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহরের খেজুরতলাস্থ উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়। এতে উপজেলা ও ১০টি ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো পাতানো নির্বাচনে অংশ নেবে না বিএনপি-এমন দাবি করে বিএনপি নেতা বাদশা বলেন, জনগণের সমর্থন বা ভোট ছাড়াই জোর করে ক্ষমতায় রয়েছে এই ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার। স্বৈরাচারী কায়দায় বেশি দিন ক্ষমতায় টিকে থাকা যায় না। এই ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারও পারবে না। যে কোন মুহূর্তে তাদের পতন ঘটবে বলেও মন্তব্য করেন তিনি।

উপজেলা বিএনপি’র সভাপতি শহিদুল ইসলাম বাবলুর সভাপত্বিতে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য কেএম মাহবুবুর রহমান হারেজ, জেলা বিএনপির নেতা আলহাজ্ব শফিকুল আলম তোতা, সহিদ-উদ-নবী সালাম, খায়রুল বাশার।

উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টুর সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন শেরপুর উপজেলা বিএনপি নেতা আলহাজ্ব মাহবুবুল আলম হিরু, পিয়ার হোসেন পিয়ার, আব্দুল মমিন, মামুনুর রশিদ আপেল, আব্দুল হাই সিদ্দিকী হেলাল প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS