ভিডিও

বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুমড়ে মুচড়ে গেল ইউএনও’র গাড়ি

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ১১:৪৬ দুপুর
আপডেট: মে ০৮, ২০২৪, ১১:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : নির্বাচনি দায়িত্ব পালন করতে গিয়ে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়ে মুচড়ে গেছে। এতে গাড়িতে থাকা ইউএনও গুরুতর আহত হয়েছেন। আজ বুধবার (৮ মে) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জেলার ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে হরিরামপুর এলাকায় শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের সঙ্গে ইউএনওর গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইউএনও আরিফুল ইসলাম প্রিন্স গুরতর আহত হলে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ইউএনওর দেহরক্ষী আল-আমিন হোসেন বলেন, নির্বাচনি ব্যালট কেন্দ্রে দিয়ে উপজেলায় ফেরার পথে শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের সঙ্গে আমাদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইউএনও স্যার গুরতর আহত হন। স্যারকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। চালক পালিয়ে গেলেও গাড়ির হেলপারকে প্রায় এক কিলোমিটার এলাকা দৌড়ে ধরা হয়। 
ফুলপুর থানার উপপরিদর্শক (এসআই) কামাল আহমেদ বলেন, দুর্ঘটনায় ইউএনও’র গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। গাড়িতে থাকা ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গুরতর আহত হয়েছেন। বাসটি জব্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS