ভিডিও

ধনবাড়ীতে হেরে গেলেন সাবেক কৃষিমন্ত্রীর মামাতো-খালাতো ভাই! 

প্রকাশিত: মে ০৯, ২০২৪, ১১:০২ রাত
আপডেট: মে ০৯, ২০২৪, ১১:০২ রাত
আমাদেরকে ফলো করুন

টাঙ্গাইল প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে টাঙ্গাইলে ধনবাড়ীতে চেয়ারম্যান পদে পরাজিত হয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের মামাতো ও খালাতো দুই ভাই। চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী আবদুল ওয়াদুদ তালুকদার সবুজ নির্বাচিত হয়েছেন। 
বুধবার রাতে ধনবাড়ী উপজেলা পরিষদ মিলনায়তনের ফলাফল ঘোষণা কক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন। 
উপজেলা নির্বাচন অফিসের তথ্য অনুযায়ী, বিজয়ী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াদুদ তালুকদার সবুজ পেয়েছেন ৩০ হাজার ৭৩০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান এবং সাবেক কৃষিমন্ত্রী রাজ্জাকের খালাতো ভাই হারুনার রশীদ হীরা ঘোড়া প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ২৯৯ ভোট এবং মামাতো ভাই খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ২২ হাজার ৬৫০ ভোট। 

এছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান আনারস প্রতীকে পেয়েছেন ২ হাজার ৬৬১ ভোট এবং অপর চেয়ারম্যান প্রার্থী আজিজুল ইসলাম হেলিকপ্টার প্রতীকে পেয়েছেন ১ হাজার ৫৪৪ ভোট। 
এই উপজেলায় দুই ভাইয়ের মধ্যে খালাতো ভাই হারুনার রশীদ হীরাকে সমর্থন জানিয়েছিল টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের সংসদ সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। শুধু তাই নয় হীরার পক্ষে নির্বাচনের আগে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছিলেন সাবেক কৃষিমন্ত্রী এমন অভিযোগ করেছেন আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা। এক খালাতো ভাইকে সমর্থন দেওয়ায় মামাতো ভাই মঞ্জুরুল ইসলাম তপন ক্ষুব্ধ হয়েছিলেন বলে জানা যায়। 
জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান জানান, জেলায় তিনটি উপজেলায় প্রথম ধাপে নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু গোপালপুর উপজেলায় একজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করায় ওই উপজেলায় নির্বাচন স্থগিত করা হয়। ফলে দুইটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে মধুপুর উপজেলায় ইয়াকুব আলী এবং ধনবাড়ীতে আব্দুল ওয়াদুদ তালুকদারকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS