ভিডিও

রামুতে গরু পাচারকে  কেন্দ্র করে ফের খুন

প্রকাশিত: মে ০৯, ২০২৪, ১১:০৫ রাত
আপডেট: মে ০৯, ২০২৪, ১১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের রামুতে বার্মিজ গরু পাচারকে কেন্দ্র করে বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উপজেলার গর্জনিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড বড়বিল এলাকায় দুর্বৃত্তদের গুলিতে এক ব্যক্তি খুন হয়েছেন। আহত হয়েছেন একজন। নিহত ব্যক্তির নাম আবুল কাশেম (৪৪)। তিনি গর্জনিয়ার ১ নম্বর ওয়ার্ড বড়বিলের মৃত আলী আহমদ প্রকাশ পুতিন্নার ছেলে। আহত মনির আহমদ জুমছড়ি এলাকার মৃত আলী মদনের ছেলে। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এনিয়ে গরু পাচারকে কেন্দ্র করে দুই মাসে রামু উপজেলার গর্জনিয়া ও কচ্ছপিয়া ইউনিয়নে বাবা-ছেলেসহ চারজন খুন হলেন। 
জানা গেছে, মিয়ানমার থেকে অবৈধ পথে আনা গরু ভোর সাড়ে ৪টার দিকে রামুর গর্জনিয়া-জোয়ারিয়ানালা ইউনিয়নের মধ্যবর্তী বড়বিল নাঈম্মারঘোনা এবং জোয়ারিয়ানালার মালাপাড়া সেগুন বাগান এলাকায় গর্জনিয়া সীমান্ত পার করা হচ্ছিল। এসময় গরু পাচারে নিয়োজিত শ্রমিকরা স্থানীয় ডাকাতদের কবলে পড়েন। ডাকাতদলের সদস্যরা গরু পাচার করা শ্রমিকদের অস্ত্রের মুখে জিম্মি করে গরুগুলো ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে গরু টানা শ্রমিকদের সঙ্গে ডাকাতদলের গোলাগুলির ঘটনা ঘটে। গোলাগুলিতে শ্রমিকদের একজন নিহত হন। রামু থানার ওসি আবু তাহের দেওয়ান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS