ভিডিও

কুমিল্লায় ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: মে ১১, ২০২৪, ০৮:১১ রাত
আপডেট: মে ১১, ২০২৪, ০৮:১১ রাত
আমাদেরকে ফলো করুন

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার মুরাদনগরে ফুটবল খেলতে গিয়ে সিয়াম (১৪) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উত্তর ত্রিশ এলাকার বালুর মাঠে এ ঘটনায় নিহত সিয়াম উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ গ্রামের প্রবাসী হুমায়ন কবিরের ছেলে।

জানা যায়, সকালে সিয়াম বন্ধুদের সাথে নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে ত্রিশ গ্রামের বালুর মাঠে গিয়েছিল। তাদের খেলা চলাকালীন সময়ে মাঠে বজ্রপাতের ঘটনা ঘটলে এতে সিয়াম মাঠেই জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এনামুল হক বলেন, সিয়ামের শরীরে পুড়ে যাওয়ার মতো কোনো চিহ্ন পাওয়া যায়নি। ইসিজি করার পর তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি।

নবীপুর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মো. জাকির হোসেন বলেন, সিয়াম কোম্পানীগঞ্জ বদিউল আলম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। বজ্রপাতের শব্দে ঘটনাস্থলেই সে জ্ঞান হারিয়ে ফেলে। ছেলেটি ভদ্র স্বভাবের ছিল তার মৃত্যুতে এলাকা জুড়ে শোক প্রকাশ করছে।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS