ভিডিও

টেকনাফের ডাকাতের গুলিতে এক রোহিঙ্গা নিহত

প্রকাশিত: মে ১১, ২০২৪, ০৮:১৮ রাত
আপডেট: মে ১১, ২০২৪, ০৮:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফের আশ্রয় শিবিরে ডাকাত দলের সদস্যদের বিরুদ্ধে এক রোহিঙ্গাকে মাথায় গুলি করে হত্যা করার অভিযোগ উঠেছে। নিহত রোহিঙ্গা-টেকনাফের নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের ব্লক-ই শেডের বাসিন্দা। শনিবার সকাল ৮ টার দিকে নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পে এ ঘটনা ঘটে ।

ক্যাম্পের মাঝি বজলুল ইসলাম বলেন, শনিবার সকালে টেকনাফের নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের ই-ব্লকে বসবাসরত মো. আলম নামে এক রোহিঙ্গাকে পূর্বের শত্রুতার জের ধরে একটি ডাকাত দলের সদস্যরা ক্যাম্পের ভেতর চায়ের দোকানের সামনে মাথায় গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই সে নিহত হয়। এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম যায়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওসমান গনি বলেন, নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পে ডাকাতের গুলিতে এক রোহিঙ্গা নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। পরে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায় বলে ওসি জানায়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS