ভিডিও

এবারও রংপুর ক্যাডেট কলেজের ঈর্ষণীয় ফলাফল

প্রকাশিত: মে ১২, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: মে ১২, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : রংপুর ক্যাডেট কলেজ বরাবরের মতো দিনাজপুর শিক্ষাবোর্ডের অধীনে এসএসসি-২০২৪ পরীক্ষায় ঈর্ষণীয় ফলাফল অর্জন করেছে। এবার কলেজ হতে মোট ৪৯ জন (বিজ্ঞান বিভাগ ৪৭ জন এবং মানবিক বিভাগ ২ জন) পরীক্ষার্থী এসএসসি-২০২৪ পরীক্ষায় অংশগ্রহণ করে এবং সকলেই জিপিএ ৫.০০ ফলাফল অর্জন করে।

ফলাফল প্রকাশের পরই রংপুর ক্যাডেট কলেজে একটি উৎসবমুখর পরিবেশ তৈরি হয়। এসএসসি পরীক্ষার্থীরা তাদের কাক্সিক্ষত ফলাফল অর্জন করায় কলেজের অধ্যক্ষ তাদের অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বার্তা প্রদান করেন।

রংপুর ক্যাডেট কলেজের এই ধারাবাহিক সাফল্যের পেছনে সেনাসদরের দিক নির্দেশনা, কলেজ অধ্যক্ষের প্রত্যক্ষ তত্ত্বাবধান, শিক্ষক মণ্ডলীর ঐকান্তিক প্রচেষ্টা এবং অভিভাবকবৃন্দের সহযোগিতা বিশেষভাবে ভূমিকা পালন করে আসছে।

রংপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ লেঃ কর্নেল মোঃ আশরাফুল ইসলাম বলেন, ক্যাডেট কলেজের সুশৃঙ্খল পরিবেশ, গঠনমূলক অনুশাসন এবং শিক্ষক-কর্মকর্তাদের সার্বক্ষণিক তদারকি এই ভালো ফলাফলের অন্যতম অনুষঙ্গ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS