ভিডিও

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি এবারও থাকছে তারুণ্যের দখলে

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৭:৩৭ বিকাল
আপডেট: মে ১৩, ২০২৪, ০৭:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের  চেয়ারম্যান পদটি এবারও থাকছে তারুণ্যের দখলে। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান।

এবার একই পথ ধরে ইউপি চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করছেন আরেক তরুণ প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাপমারা ইউপি চেয়ারম্যান শাকিল আলম বুলবুল। দু’জনই ছাত্রলীগের রাজনীতি থেকে উঠে আসা আওয়ামী ঘরণার তারুণ্য দীপ্ত লড়াকু সৈনিক। এই উপজেলায় আর কোন প্রার্থী না থাকায় যুদ্ধটা হবে এই দুই তরুণ প্রার্থীর মধ্যে।

এ পর্যায়ে ভোটারদের ধারণা ভোটযুদ্ধে যেই জয়লাভ করুন পদটি এবারও থাকছে তারুণ্যের দখলে। উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে এই উপজেলা পরিষদের নির্বাচন। চেয়ারম্যান পদের প্রতিদ্বন্দ্বিতাকারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আলম বুলবুল।

আব্দুল লতিফ প্রধান মোটরসাইকেল প্রতীক নিয়ে এবং শাকিল আলম বুলবুল আনারস প্রতীক নিয়ে ভোট করছেন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে শরিফুল ইসলাম তাজু (মাইক), এমএ মতিন মোল্লা (চশমা), পাপন মিয়া (তালা), মাহাবুর রহমান (টিয়াপাখি), মেসবাহ নাহিফুদ দৌলা (টিউবয়েল) প্রতীক নিয়ে লড়ছেন।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ প্রার্থী হলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাকিলা বেগম (পদ্মফুল), আফরোজা খাতুন সুইটি (হাঁস), পাপিয়া রাণী দাস (সেলাইমেশিন), উম্মে জাহান (প্রজাপতি), ফাতেমা খাতুন (ফুটবল), মমতা বেগম (কলস), সাথী আক্তার  (বৈদ্যুতিক পাখা) প্রতীক নিয়ে লড়ছেন।

উপজেলা নির্বাচন অফিসার সাখাওয়াত হোসেন জানান, আগামী ২১ মে এই নির্বাচন সম্পন্ন করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS