ভিডিও

রংপুরে কলেজছাত্র হত্যায় একজনের যাবজ্জীবন

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট: মে ১৪, ২০২৪, ০৮:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : রংপুরের কারমাইকেল কলেজের ছাত্র তৌকির আহম্মেদ তুষারকে হত্যার দায়ে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার (১৪ মে) দুপুরে রংপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি সাইফুল ইসলাম আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিল। রায়ে ২০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছর বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

আদালত ও মামলা সূত্রে জানা যায়, পীরগাছা উপজেলার মঞ্জুরুল ইসলামের ছেলে তৌকির আহম্মেদ তুষার রংপুর কারমাইকেল কলেজে অনার্স প্রথমবর্ষে লেখাপড়া করতো। ২০১৪ সালের ৩০ জুলাই ঈদের ছুটিতে বাড়িতে এলে ওই দিন বিকেলে টাবলু মিয়ার ছেলে আসামি সাইফুলের (৩২) সাথে তার কথা কাটাকাটি হয়।

রাত ৯টার দিকে তৌকির আহম্মেদ তুষার ৭/৮ জন বন্ধু মিলে পীরগাছা উপজেলার চৌধুরাণী হাইস্কুল মাঠে বসে গল্পগুজব করার সময় আসামি সাইফুল কথা আছে বলে তৌকির আহমেদ তুষারকে ডেকে মাঠের এক পাশে নিয়ে গিয়ে পেটে ছুরিকাঘাত করে হত্যা করে। তৌকিরের বাবা প্রবাসী হওয়ায় তৌকিরের চাচা মো. আব্দুল হামিদ মিয়া বাদি হয়ে পীরগাছা থানায় হত্যা মামলা দায়ের করেন।

সাক্ষ্য প্রমাণ শেষে সাইফুল ইসলামের উপস্থিতিতে রায় ঘোষণা করে আসামিকে কারাগারে পাঠানো হয়। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পিপি এড. আব্দুল মালেক এবং আসামিপক্ষে মামলা পরিচালনা করেন এড. মো. আব্দুল হক প্রামাণিক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS