ভিডিও

আদমদীঘিতে শিশুকন্যাসহ দু’জনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ১০:২৯ রাত
আপডেট: মে ১৫, ২০২৪, ১০:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলায় পৃথক ঘটনায় মিম আক্তার নামের এক শিশুকন্যা পুকুরের পানিতে ডুবে ও সারিজাত ইসলাম তুসি (১৬) নামের এক স্কুলছাত্রী গলায় ওড়নার ফাঁস লাগিয়ে মারা গেছে। পুলিশ স্কুলছাত্রী তুসির লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

আজ বুধবার (১৫ মে) আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া গ্রামে ও সান্তাহার নুতন বাজার এলাকায় এসব ঘটনা ঘটে।

আদমদীঘি থানা পুলিশ জানায়, গত সোমবার সকালে উপজেলার বামনিগ্রামের রতন মিয়ার মাত্র দুই বছর বয়সের মিম আক্তার নামের এক শিশুকন্যা তার নানাবাড়ি পশ্চিমসিংড়া গ্রামে মায়ের সাথে বেড়াতে যায়।

সেখানে বিকেল সাড়ে ৫টায় খেলার সময় সকলের অজান্তে পাশের পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে স্থানীয়রা মিম আক্তারকে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে আদমদীঘি হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গতকাল বুধবার সকালে সান্তাহার নতুন বাজার এলাকার শফিকুল ইসলামের মেয়ে ১০ম শ্রেণির স্কুল ছাত্রী সারিজাত ইসলাম তুসি তার শয়ন ঘরে ফ্যানের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তার মৃত্যুর কারণ জানাযায়নি।

বিকেলে আদমদীঘি থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরণ করেছে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS